Tuesday, February 2, 2016

গ্যালাক্সি এস৭ ডিজাইন ফাঁস : বেকায়দায় স্যামসাং

ধারণা করা হয়েছিল ইলেক্ট্রনিক্স জায়ান্ট স্যামসাংয়ের পরবর্তী স্মার্টফোন গ্যালাক্সি এস৭ হবে ২০১৬ সালের সব থেকে সেরা স্মার্টফোন। কারণ এতে গ্যালাক্সি এস৬ ও এস৫ এর সবচেয়ে সেরা সুবিধাগুলো যুক্ত করা হবে। তবে সেই আশায় গুড়েবালি দিয়েছে সম্প্রতি ফাঁস হওয়া গ্যালাক্সি এস৭ এর ছবি।
Galaxy-S7-leaked-image-TechShohor
আলোচিত ফাঁসকারী ইভান ব্ল্যাস (ইভলিকস) এর ফাঁস করা এই ছবিতে দেখা গেছে গ্যালাক্সি এস৭ অনেকাংশেই গ্যালাক্সি এস৬ এর অনুরুপ। পার্থক্য হলো- এর বাঁকানো পার্শ্ব আরও বেশি গোলাকার করা হয়েছে এবং উপর ও নিচের বেজেলগুলো তুলনামূলকভাবে পাতলা। এই দুটি বিষয় বাদে এস৬ ও এস৭ এর কোনো দৃশ্যত পার্থক্য নেই।
এস৬ এর মতোই ৫.১ ইঞ্চি পর্দার গ্যালাক্সি এস৭ ও ৫.৫ ইঞ্চি পর্দার গ্যালাক্সি এস৭ এজ এই দুটি মডেলে বাজারে আসবে। গ্রাহকদের কাছে এটা প্রত্যাশিত হয়ে গেছে যে, স্যামসাংয়ের পরবর্তী প্রজন্মের স্মার্টফোন মানেই নতুন কিছু আকর্ষন ও নতুন কিছু সুবিধা। আর এটিই এবার মার্কেটিংয়ের সবচেয়ে বড় প্রতিবন্ধকতা হতে পারে বলে মনে করছেন অনেকেই। যদি স্যামসাং তার ক্রেতাদের বোঝাতে সক্ষম না হয় তাহলে প্রতিষ্ঠানটি বড় বেকায়দায় পড়ে যাবে।
তবে অন্য সূত্র থেকে জানা গেছে গ্যালাক্সি এস৭ এর পিছন, সাইড এবং ভিতরের দিকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। আর সেটিই যদি বাস্তব হয় তাহলে রক্ষা পেতে পারে এবারের যাত্রায়, এমনই মতামত বিশ্লেষকদের।

No comments:
Write comments

Categories