Thursday, February 4, 2016

এবার নিজের নম্বর হাইড করে পৃথিবীর যেকোন দেশে SMS পাঠান একদম ফ্রীতে!!!(১০০০% কার্যকরী)


আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন!আমিও আপনাদের দোয়ায় ভালই আছি।অনেক সময় ই আমাদের ফোনে ব্যালেন্স না থাকায় জরুরী বিষয় গুলো থেকে বঞ্চিত হতে হয় সেসময় একটি এসএমএস পাঠানো গেলেও…..বা দেশের বাইরে মেসেজ করতে গেলে সেটাও বেশ ব্যয়বহুল!কিন্তু কেমন হয় যদি আপনি ফ্রীতেই এসএমএস পাঠাতে পারেন পৃথিবীর যেকোন দেশে তাও আবার নাম্বার গোপন রেখে!??
.
হ্যা,ঠিক তাই!আজ আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ নিয়ে এসেছি যার মাধ্যমে আপনি পৃথিবীর যেকোন দেশে এসএমএস পাঠাতে পারবেন একদম ফ্রীতে!আর সবচেয়ে মজার ব্যাপার টা হচ্ছে আপনার নম্বর সম্পূর্ণ হাইড থাকবে!!!মানে প্রতিটি SMS সেন্ড এর সময় আপনার নম্বর পরিবর্তন হয়ে বিভিন্ন রকম হবে!!! এমন কি সেই নম্বরে যদি কল করা হয় তাহলেও সেই নম্বরে কল যাবেনা!!বুঝতেই পারছেন অ্যাপটির কার্যক্ষমতা!এককথায় অসাধারণ!সো এখনি অ্যাপটি ডাউনলোড করে নিন আর বন্ধুদের সাথে মজা করা শুরু করে দিন!
.
অ্যাপের নাম:Free SMS By Ashik
ডাউনলোড লিংক: এইখানে
সাইজ:2+ MB
*ইন্সটল করে প্রথম বক্সে দেশের নাম সিলেক্ট করুন,পরের বক্সে সেই নম্বর লিখুন।৩ নম্বর বড় বক্সে আপনার মেসেজ লিখুন।এবার মেসেজ বক্সের নীচে একটি কোড দেখতে পাবেন সেই কোড তার নীচের বক্সে উঠিয়ে Send Message এ ক্লিক করবেন।
.
বিঃদ্রঃ:
*অ্যাপটি ব্যবহারে কোন টাকা কাটবেনা কিন্তু অবশ্যই নেট কানেকশন লাগবে।আপনি মূলত ইন্টারনেট এর মাধ্যমেই মেসেজ পাঠাবেন এন্ড খুব অল্প পরিমাণ ঈ নেট খরচ হয়।
আশা করি পোস্ট টি আপনাদের বেশ উপকারে আসবে।পোস্ট টি আপনাদের উপকারে এলে শেয়ার করে সবাইকে জানিয়ে দিতে ভুলবেন না।

No comments:
Write comments

Categories